প্রিমিয়াম গ্রাফিক্স ডিজাইন সার্ভিস

প্রোএডম্যান অনলাইন মার্কেটপ্লেসের একটি বিশ্বস্ত ও সৃজনশীল গ্রাফিক্স ডিজাইন সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান। ব্রোশিওর, ব্যানার, ফ্লাইয়ার্স, বিজনেস কার্ড, লোগো, প্রমোশনাল ব্যানার, প্রোডাক্ট ডিজাইন ইত্যাদি গ্রাফিক্স ডিজাইন সার্ভিসের জন্য প্রোএডম্যান আকর্ষণীয় ভিজ্যুয়াল অফার করে।  

পেশাদারিত্ব ও দক্ষতার সংমিশ্রণে আমাদের বিশেষজ্ঞ ডিজাইনাররা আপনার বিজনেস ও ব্যক্তিগত প্রয়োজনে ভিন্ন ভিন্ন প্ল্যাটফর্মের উপযোগী বেস্ট সলিউশন দিতে সর্বদা প্রস্তুত।  

DIGITAL CONTENT PRICING

Logo Design

2,000 BDT

6,000 BDT

10,000 BDT

Promotional  Banner

500 BDT

1,000 BDT

2,500 BDT

Cover Image Design

600 BDT

1,500 BDT

2,500 BDT

Website Banner

600 BDT

800 BDT

1,200 BDT

Business Card Design

2,000 BDT

3,000 BDT

5,000 BDT

Menu Card Design

3,000 BDT

5,000 BDT

8,000 BDT

Motion Content

3,000 BDT

5,000 BDT

10,000 BDT

Motion Cover

2,000 BDT

3,000 BDT

5,000 BDT

আমাদের গ্রাফিক্স ডিজাইন সার্ভিসের সুবিধা

প্রোএডম্যান আপনার চাহিদা, মার্কেটপ্লেসের উপযোগিতা ও বিভিন্ন দিক বিবেচনা করে ব্যতিক্রমধর্মী গ্রাফিক্স ডিজাইন সুবিধা প্রদান করে। চিত্তাকর্ষক গ্রাফিক্সের মাধ্যমে আপনার ব্যবসায়িক আইডিয়া অডিয়েন্সদের কাছে পৌঁছে দেওয়ার জন্য আমাদের ডিজাইনাররা অত্যন্ত দক্ষতা এবং সৃজনশীলতার সাথে কাজ করে। ফলে খুব সহজেই আপনার ডিজাইন কাঙ্ক্ষিত অডিয়েন্সদের কাছে আবেদন সৃষ্টি করতে পারে। আমাদের গ্রাফিক্স ডিজাইন সার্ভিসে আপনি যেসব সুবিধা পাবেন – 

  • সাশ্রয়ী মূল্যে প্রফেশনাল গ্রাফিক্স ডিজাইন
  • উপযোগিতা বিবেচনা করে পরামর্শ প্রদান
  • ডিজাইন এপ্রুভালের জন্য নিয়মিত ফলোআপ
  • নির্ধারিত সময়ের মধ্যে ডেলিভারীর নিশ্চয়তা

আমাদের গ্রাফিক্স ডিজাইন সার্ভিস সমূহ

লোগো ডিজাইন এবং ব্র্যান্ডিং

সাশ্রয়ী মূল্যে আকর্ষনীয় ও ব্যতিক্রমী লোগো ডিজাইনের জন্য প্রোএডম্যান আপনার বিশ্বস্ত সহযোগী। আমাদের লোগো ডিজাইন এক্সপার্টরা সৃজনশীল ও রুচিসম্মত লোগো ডিজাইন করেন যা সবচেয়ে আকর্ষণীয়ভাবে আপনার ব্র্যান্ড মেসেজকে অডিয়েন্সদের কাছে পৌছে দিবে। 

সোশ্যাল মিডিয়া ডিজাইন

আমাদের দক্ষ ও অভিজ্ঞ ডিজাইনাররা একাধিক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে (ফেসবুক, ইন্সটাগ্রাম, হোয়াটস অ্যাপ, টুইটার ইত্যাদি) আপনার ভিজিবিলিটি প্রসারিত করতে এবং আপনার ব্র্যান্ড ও গ্রাহকদের মধ্যে একটি শক্তিশালী বন্ধন তৈরির জন্য কাস্টমাইজড সোশ্যাল মিডিয়া ডিজাইন প্রদান করে।

ওয়েবসাইট UI/UX ডিজাইন

অডিয়েন্সদের জন্য ইউজার ফ্রেন্ডলি গ্রাফিক্স ডিজাইন তৈরিতে প্রয়োজন সুদক্ষ ও অভিজ্ঞ গ্রাফিক্স ডিজাইনার। এই ক্ষেত্রে প্রোএডম্যান হতে পারে আপনার সবচেয়ে বিশ্বস্ত মাধ্যম। আমরা আপনাদের চাহিদা ও আপনার ক্লাইন্টদের রুচি বুঝে, মার্কেটপ্লেস যাচাই করে সবচেয়ে আধুনিক ও ইউজার ফ্রেন্ডলি UI/UX ডিজাইন প্রদান করতে বদ্ধ পরিকর। আমাদের ব্যতিক্রমী গ্রাফিক্স ডিজাইনগুলো  আপনার সাইটের ভিজিটর বৃদ্ধি করবে ফলে ট্রাফিক বৃদ্ধির সাথে সাথে বিক্রিও বেড়ে যাবে বহুগুণ। 

আমাদের গ্রাফিক্স ডিজাইন সার্ভিস গ্রহণের প্রক্রিয়া

গ্রাফিক্স ডিজাইন সেবা প্রদানের ক্ষেত্রে আমাদের রয়েছে অভিজ্ঞ গ্রাফিক্স ডিজাইনার টিম যারা নিয়মিত মার্কেট রিসার্চ করে সময়ের সাথে তাল মিলিয়ে সবচেয়ে বেস্ট ডিজাইন প্রদান করে। এজন্য ডিজাইন শুরু করার পূর্বে আমরা আপনার ব্যবসায়ের প্রয়োজনীয়তা এবং উদ্দেশ্যগুলো সম্পর্কে বিস্তারিত তথ্য সংগ্রহ করি।

এরপর আমরা আপনার ব্র্যান্ড ভ্যালু , প্রতিযোগীদের কর্মকৌশল, টার্গেট অডিয়েন্স ইত্যাদি নিয়ে এনালাইসিস করি। মার্কেট বিশ্লেষণ এবং আপনার চাহিদার ভিত্তিতে, আমাদের ডিজাইনাররা সৃজনশীল এবং রুচিসম্মত ডিজাইন তৈরি করা শুরু করেন যা আপনার প্রত্যাশার মাত্রা ছাড়িয়ে যেতে সাহায্য করবে। 

আপনি কেন আমাদের গ্রাফিক্স ডিজাইন সার্ভিস গ্রহন করবেন?

প্রতিযোগিতার মার্কেটে আরো অনেক গ্রাফিক্স ডিজাইন সার্ভিস প্রদানকারী থাকতে আপনি কেন আমাদের সার্ভিসটি গ্রহণ করবেন? প্রশ্ন আসতেই পারে। আসুন জেনে নেই, কেন আমাদের সার্ভিস আপনার জন্য সবচেয়ে বেস্ট হতে পারে?

১। প্রিমিয়াম গ্রাহক সেবা
আমাদের নিবেদিত কাস্টমার সাপোর্ট প্রতিনিধিরা আপনাকে তথ্য দিয়ে সহায়তা করতে সর্বদা প্রস্তুত। আপনি আমাদের কোনো প্যাকেজ গ্রহনের সিদ্ধান্ত নেওয়ার পর ডিজাইন চূড়ান্ত করতে প্রয়োজনীয় তথ্যগুলো কাস্টমার সাপোর্ট প্রতিনিধিরা জেনে নিবেন। ডিজাইনের মাধ্যমে আমরা সর্বদা আমাদের ক্লায়েন্টদের সন্তুষ্টি অর্জন করতে চাই এবং এই জন্য আমরা সর্বোত্তম সার্ভিস প্রদান করতে কঠোর পরিশ্রম করতে প্রস্তুত।

২। অভিজ্ঞ ও সৃজনশীল গ্রাফিক্স ডিজাইন টিম
প্রো এডম্যানের প্রতিভাবান এবং সৃজনশীল গ্রাফিক্স ডিজাইন টিম আপনাকে নান্দনিক ডিজাইনের মাধ্যমে প্রতিনিয়ত নিজের ব্র্যান্ডকে উপস্থাপন করার জন্য সব সময় অভিজ্ঞতার সাথে কাজ করে যাচ্ছে। আমাদের গ্রাফিক্স ডিজাইন টিম কার্যকর কৌশল অনুসরণ করে, ফলে আমাদের ক্লাইন্টরা কখনই হতাশ হয় না। 

৩। শতভাগ গ্রাহক সন্তুষ্টি
গ্রাহক সন্তুষ্টি অর্জন আমাদের সার্ভিস প্রদানের প্রধান লক্ষ্য। এই লক্ষ্য অর্জনে আমরা গ্রাহকদের প্রত্যাশাকে সর্বাধিক প্রাধান্য দিয়ে থাকি। আমরা আমাদের ক্লাইন্ট কর্তৃক প্রদত্ত প্রতিটি তথ্য নোট করে রাখি এবং গ্রাহকদের রুচি ও চাহিদানুসারে ডিজাইন সম্পাদনের জন্য সর্বাত্মক প্রচেষ্টা করি। একবার যারা প্রো এডম্যানের সার্ভিস গ্রহণ করে থাকে, তারা কখনই নেতিবাচক অভিজ্ঞতার সাথে ফেরত যায় না। 

৪। গ্রাহক কেন্দ্রিক দৃষ্টিভঙ্গি
যেকোনো গ্রাফিক্স ডিজাইনের মূল কারন হচ্ছে, আপনার অডিয়েন্সদের নিকট এর গ্রহণযোগ্যতা। আমাদের অভিজ্ঞ এবং প্রতিভাবান ডিজাইনাররা প্রথমে গ্রাহকের দৃষ্টিভঙ্গি থেকে ব্র্যান্ডের মূল উদ্দেশ্যটি পরিবেশন করার জন্য তাদের চাহিদা নিশ্চিত করার চেষ্টা করে। আপনার গ্রাহকদের চাহিদার দিকে অধিক মাত্রায় দৃষ্টি প্রদানের ফলে আমাদের ডিজাইনগুলো সহজেই আপনার গ্রাহকদের নিকট সবচেয়ে বেশি আবেদন সৃষ্টি করে। 

৫। সোশ্যাল মিডিয়া কভার ডিজাইন
আপনার চাহিদা বিবেচনা করে আমরা আপনাকে নিশ্চিত করি যে, আমাদের ডিজাইন করা সোশ্যাল মিডিয়া ব্যানারগুলো আপনাকে প্রতিযোগিতা্র মার্কেটে অন্যদের চেয়ে এগিয়ে থাকতে সহায়তা করবে। আমাদের তৈরি ডিজাইনগুলো আপনি যেখানেই ব্যবহার করুন না কেনো অবশ্যই এটি গ্রাহকদের মধ্যে আকর্ষণ তৈরি করবে।  

৬। ব্র্যান্ড এওয়্যারনেস বৃদ্ধি
আমাদের ডিজাইনগুলো আপনার ব্র্যান্ডের অনলাইন প্রেজেন্সের মাধ্যমে প্রভাব বিস্তার করতে সহায়তা করবে। আমাদের সৃজনশীল ডিজাইনগুলো বিভিন্ন প্ল্যাটফর্মে প্রচারের মাধ্যমে আপনার ব্র্যান্ডটিকে অন্যদের মধ্যে হাইলাইট করবে। ফলে আপনার ব্র্যান্ড সম্পর্কে অনেকের কাছে তথ্য পৌঁছাবে, যা আপনার সেল ও পরিচিতি বৃদ্ধিতে ভূমিকা রাখবে।  

৭। নান্দনিক  ডিজাইনের নিশ্চয়তা 
কালার, ফন্ট এবং ডিজাইনের অন্যান্য উপাদানগুলোর একটি নিখুঁত সংমিশ্রণ কীভাবে করা যায় সেই সম্পর্কে আমাদের ডিজাইনারদের ভালো অভিজ্ঞতা রয়েছে। আপনার ব্র্যান্ডের অনলাইন প্রেজেন্স কীভাবে ব্যবহারকারীদের আকর্ষণ করতে পারে তা নিশ্চিত করতে আমাদের গ্রাফিক্স ডিজাইন টিম সদা তৎপর।

FAQs

গ্রাফিক্স ডিজাইন আপনার ব্র্যান্ডের মেসেজটি কার্যকরভাবে আপনার অডিয়েন্সদের কাছে পৌঁছে দেওয়ার জন্য টেক্সট, সিম্বল, পিকচার, ভিডিও এবং অন্যান্য গ্রাফিকাল উপাদানগুলোর সংমিশ্রনের একটি প্রক্রিয়া।

আপনার প্রজেক্টের ধরণ, সাইজ ও আপনার প্রয়োজনীয়তা এবং কমপ্লেক্সিটির ভিত্তিতে টাইম ফ্রেম নির্ধারণ করা হবে। সাধারণত, আমাদের গ্রাফিক ডিজাইনগুলো যেনো আপনার প্রত্যাশার সাথে সবচেয়ে ভালভাবে মিলিয়ে প্রস্তুত করা যায় এজন্য আমাদের ১ - ৩ সপ্তাহ সময় লাগে। মনে রাখবেন, সময় দিয়ে যেকোনো কাজ সম্পন্ন করলে সেটি সবচেয়ে ভালো ফলাফল দেয়।

আপনার প্রত্যাশা এবং ব্যবসায়ের প্রয়োজনীয়তার প্রকৃতির উপর আমাদের চার্জ নির্ভর করে। ব্যবসায়ের ধরণ  ও প্রয়োজনভেদে আমাদের চার্জও পরিবর্তিত হয়। আমাদের গ্রাফিক্স ডিজাইনের মূল্য সম্পর্কে বিস্তারিত জানতে আপনি যেকোনও সময় আমাদেরকে ইনবক্সে নক করতে পারেন। প্রাথমিক আলোচনার পর আমরা আপনাকে আমাদের চার্জ সম্পর্কে অবহিত করবো।

অবশ্যই! আমাদের কাস্টমার সাপোর্ট টিম আপনাকে নিয়মিতভাবে আপনার ডিজাইন সম্পর্কে আপডেট জানাবে। যেকোনো আপডেট জানতে আমাদের ফেসবুক পেইজের ইনবক্সে আপনি নক করতে পারেন।

আপনার যদি আরও প্রশ্ন থাকে তবে নির্দ্বিধায় আমাদের একটি বার্তা পাঠান বা যেকোনও সময় আমাদের এই নাম্বারে +8801911915934 কল করুন। আপনার সমস্ত প্রশ্নের উত্তর দিতে আমরা সর্বদা প্রস্তুত।

আর কোনো প্রশ্ন?

আপনার যদি আরও কোনও প্রশ্ন থাকে তবে নির্দ্বিধায় আমাদের একটি বার্তা পাঠান বা যে কোনও সময়

ফোন করুনঃ

+8801911915934

ইমেইল করুনঃ

info@proadman.com

অফিসের ঠিকানাঃ

House#161, Road#9, Block: B, Section: 12, Mirpur, Dhaka - 1216

আমাদের সম্মানিত ক্লাইন্টস

প্রো অ্যাডম্যান ২০১৬ সাল থেকে প্রায় ৫০০ জন উদ্যোক্তাকে সোশ্যাল মিডিয়া মার্কেটিং সার্ভিস প্রদান করে আসছে
Vintage Clothing logo
Sunshine Creation logo
Nandon Publications Logo
Kitchenery logo
Israts Logo
Cuisine by Sadia Logo
Attire logo
Annisa Gallery Logo