Facebook Rental Ad Account

Run your Ad Campaign with our interactive Dedicated Facebook Ad Account

Facebook Rental Account Pricing

This is the pricing for our dedicated ad account

* ডলারের বাজারমুল্য পরিবর্তনের সাথে উপরোক্ত রেট পরিবর্তন করবার অধিকার Pro Adman রাখে।

Frequently Asked Questions

General FAQ

Rental AD Account Service কি?

আমাদের Rental AD Account সার্ভিসে থাকছে Dedicated AD Account যা Advertiser Role এর মাধ্যমে আপনার ফেসবুক আইডিতে এ্যাক্সেস দেওয়া হবে, যেন আপনি আপনার পছন্দসই অডিয়েন্স সিলেক্ট ও বাজেট সেট করে নিজেই ফেসবুক এ্যাড দিতে ও এ্যাড পার্ফরমেন্স মনিটর করতে পারেন।

Rental AD Account কাদের জন‍্য?

বিভিন্ন এ্যাডভার্টাইজারকে দিয়ে এ্যাড দিচ্ছেন কিন্ত আশানুরূপ রেজাল্ট পাচ্ছেন না। ভাবচ্ছেন নিজের পেইজের এ্যাড নিজেই চালাবেন। কিন্তু ডলার কেনা, ফেসবুক পেমেন্ট, কার্ডে পেমেন্ট সহ ডলার এ্যান্ডর্সমেন্টের সমস‍্যা হচ্ছে, তাদের জন‍্য আমাদের এই Rental AD Account Service!!

এ্যাড এ্যাকাউন্টের লিমিট কি?

এ্যাড এ্যাকাউন্টে এ্যাডভার্টাইজার এ্যাক্সেস হ‌ওয়ার পর মাসিক এ্যাড বাজেট অনুসারে Pro Adman এর বিল পরিশোধের মাধ্যমে এ্যাড এ্যাকাউন্টে এ্যাড লিমিট সেট করে দেওয়া হবে। অর্থাৎ নির্ধারিত লিমিট পর্যন্ত‌ই এ্যাড চালানো যাবে। লিমিট শেষ হলে পুনরায় পেমেন্টের মাধ্যমে লিমিট বাড়িয়ে নিতে হবে।

Pro Adman Rental AD Account সার্ভিসের পলিসি সমূহ:

১. Pro Adman এর ডেডিকেটেড এ্যাড এ্যাকাউন্টে সর্বোচ্চ একটি ফেসবুক আইডিকে এ্যাডভার্টাইজার এক্সেস দেওয়া হবে।

২. বাজেট এ্যাডের বিল অগ্রিম পরিশোধ করতে হবে। বিল পরিশোধিত হলে এ্যাড এ্যাকাউন্টে বিল অনুসারে এ্যাড লিমিট সেট করে দেওয়া হবে। এক্ষেত্রে কোনোক্রমেই ক্রেডিটে লিমিট দেওয়া হবে না।

৩. এ্যাড এ্যাকাউন্টের সিকিউরিটি ডিপোজিট হিসেবে ১০০০ টাকা জমা রাখতে হবে। এ্যাড এ্যাকাউন্ট ব্যবহার শেষে এ্যাড এ্যাকাউন্টটি সচল অবস্থায় আমাদের নিকট ফিরিয়ে দিয়ে সিকিউরিটি ডিপোজিটের ১০০০ টাকা ফেরত নিতে পারবেন।

৪. বিল প্রেরণের পর তার প্রাপ্তি নিশ্চিত করার জন্য অবশ্যই প্রয়োজনীয় প্রামানিক তথ্য, যেমন- প্রেরকের বিকাশ বা রকেট এর পূর্ণ নম্বর অথবা TrxID বা ব্যাঙ্ক জমার স্লিপের ছবি পাঠিয়ে বিল প্রাপ্তি নিশ্চিত করতে হবে।

৫. আমাদের পার্সোনাল কোনো বিকাশ বা রকেট নাম্বারে বিল পরিশোধের ক্ষেত্রে Cash Out চার্জ প্রযোজ্য হবে। অন‍্যথায়, তা প্রাপ্ত বিল থেকে সমন্বয় করা হবে।

৬. এ্যাড একাউন্টে এ্যাক্সেস নেওয়ার পূর্বে যেই সমস্ত পেইজের এ্যাড উক্ত এ্যাকাউন্টে চলবে তা আমাদের জানতে হবে। এক্ষেত্রে, এ্যাড এ্যাকাউন্টে এ্যাক্সেস নেওয়ার পর নতুন অন‍্য কোনো পেইজের এ্যাড চালানোর পূর্বে আমাদের অবগত করতে হবে।

৭. ফেসবুক পলিসি জেনে ও মেনে এ্যাড চালানো আমাদের সবার দ্বায়িত্ব। ফেসবুক পলিসির যে কোনো সাপোর্ট দিতে Pro Adman সদা প্রস্তুত। ফেসবুক পলিসি অমান্য করে এ্যাড চালানো Pro Adman এর‌ পলিসিও লঙ্ঘন বলে গণ‍্য হবে।

৮. উল্লেখ্য পলিসি পালনে ব‍্যর্থ হলে Pro Adman যথাযথ ব‍্যবস্থা গ্রহণের অধিকার রাখে এবং এক্ষেত্রে Pro Adman কর্তৃক গৃহীত সিদ্ধান্ত‌ই চুড়ান্ত বলে গণ‍্য হবে।

. ফেসবুক পলিসি অমান্য করে এ্যাড সাবমিট করা অথবা চালানোর জন‍্য এ্যাড এ্যাকাউন্ট Disable হলে, এ্যাড এ্যাকাউন্টের‌ অব‍্যবহৃত লিমিট ফেরতযোগ‍্য হবে তবে এ্যাড একাউন্ট Disable করার দায়ে ১০০০ টাকা ক্ষতিপূরণ প্রযোজ্য এবং এই ক্ষতিপূরণ সিকিউরিটি ডিপোজিট বা অব্যবহৃত লিমিট থেকে আদায় করা হবে।

১০. রিফান্ড পলিসি: ক্লাইন্টের অনুরোধক্রমে অব‍্যবহৃত এ্যাড লিমিট এর রিফান্ড ২৪ ঘন্টার মধ্যে সম্পন্ন করা হবে। এক্ষেত্রে মোট ব্যবহৃত ডলার আমাদের যেই সাপ্তাহিক প্যাকেজের ক্যাটাগরিতে পরে সেই প্যাকেজের ডলার রেট প্রযোজ্য হবে এবং সেই রেট অনুযায়ী ব্যবহৃত ডলারের বিল কেটে রেখে অবশিষ্ট ডলারের মুল্যমান রিফান্ড করা হবে। উল্লেখ্য কোন কারণে আমাদের অনুরোধ সত্যেও গ্রাহক যদি ৩০ দিনের মধ্যে উক্ত অব‍্যবহৃত এ্যাড লিমিট ফেরত নেয়া বা সমন্বয়ের ব্যবস্থা গ্রহন না করলে এতে গ্রাহকের নির্দাবী সাব্যস্ত হবে

ফেসবুক এড পলিসিঃ

ফেসবুকের এ্যাড পলিসি জানা ও মেনে চলা গ্রাহকেরও দায়িত্ব। অনুগ্রহপূর্বক ফেসবুক এ্যাডের অর্ডার দেয়ার পূর্বে ফেসবুক এ্যাড সংক্রান্ত পলিসিসমুহ নীচের ওয়েবলিঙ্ক থেকে জেনে নিনঃ

  • এ্যাডভার্টাইজিং পলিসি [Click HERE]
  • ফেসবুক এ্যাডের ফ্রি অনলাইন ট্রেনিং [Click HERE]