সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশন সার্ভিস

Choose Your Best Plan

Standard

25,000

BDT Per Month

Professional

45,000

BDT Per Month

Premium

70,000

BDT Per Month

বোনাসঃ
গুগোল বিজনেস পেজ অপ্টিমাইজেশন ও মাসিক ওয়েবসাইট অডিট রিপোর্ট থাকবে Decent এবং Aggressive প্যাকেজের সাথে

SEO এর পুর্নরুপ Search Engine Optimization। SEO হচ্ছে Google, Yahoo ও Bing সহ অন্যান্য সার্চ ইঞ্জিনগুলোতে উচ্চতর পর্যায়ে অবস্থান পাওয়ার জন্য ওয়েবসাইট অপটিমাইজেশন করার একটি প্রক্রিয়া। এর মাধ্যমে সহজেই একটি ওয়েবসাইট এবং কি ওয়ার্ড কে র‍্যাংকিং করানো যায়। আরো পরিষ্কার ভাবে বললে একটি ওয়েবসাইট কে সার্চ ইঞ্জিনে খুঁজলে র‍্যাংকিং এর কত উপরে পাওয়া যাবে তার জন্য যে কৌশল অবলম্বন করা হয় তাকে SEO বলে।

ওয়েবসাইটে ট্রাফিক/ইউজার জেনারেট করার জন্য যদিও পেইড অ্যাডভারটাইজিং, সোশ্যাল মিডিয়া ‍এবং অন্যান্য অনলাইন প্ল্যাটফর্মগুলো রয়েছে। তারপরও বেশির ভাগ ইউজার ওয়েবসাইটে আসে সার্চ ইঞ্জিন থেকে। SEO করলে আপনার ওয়েবসাইটটি সার্চ ইঞ্জিনের মাধ্যমে সার্চ করলে সার্চ ইঞ্জিনের প্রথম পেইজে থাকতে পারে। মানে সহজ কথায় আপনি একটি সেক্টরে দ্রুত পরিচিতি লাভ করতে চাইলে SEO এর গুরুত্ব অপরিসীম। একটি ওয়েবসাইট সার্চ পেইজের র‍্যাঙ্কিং এর যত উপরে থাকবে তত বেশি ভিজিটর পাবে। এতে করে আপনার ওয়েবসাইট থেকে আপনি তুলনামুলক ভাবে বেশি পটেনশিয়াল গ্রাহক পাবেন এবং ব্যাবসায়ের প্রসার ঘটাতে পারবেন।

ওয়েবসাইট এর র‍্যাঙ্কিং পাওয়া সময়সাপেক্ষ ব্যাপার। একটি ওয়েবসাইট কে সাজানো, মানসম্মত আর্টিকেল আপলোড করা, প্রাসঙ্গিক শব্দ ও আর্টিকেলের টপিক ব্যাবহার করা, অন পেইজ অপ্টিমাইজেশন, অফ পেইজ অপ্টিমাইজেশন (ব্যাক লিঙ্ক করা), ক্রমাগত ভাবে ওয়েবসাইটের প্রোডাক্ট/সার্ভিস আপডেট করা, ওয়েবসাইটের ট্রাফিক এসব কিছুর উপর নির্ভর করে একটি ওয়েবসাইটের বিভিন্ন কিওয়ার্ডে র‍্যাঙ্কিং পেতে ৫-৬ মাস সময় লাগতে পারে।

র‍্যাঙ্কিং এর গ্যারান্টি ওইভাবে দেয়া সম্ভব না। তবে আপনার ওয়েবপেইজটি সার্চ করলে সার্চ ইঞ্জিনের প্রথম পেইজে এনে দেয়া সম্ভব, তবে তার জন্য ক্রমাগত কৌশল অবলম্বন করতে হবে যা সময়সাপেক্ষ।

SEO না করলে আপনার ব্যাবসার দ্রুত প্রসার ঘটবে না। আপনি পরিচিতি লাভ করতে পারবেন না এবং বেশি মানুসের পরিচিতি লাভ না করতে পারলে আপনার প্রতিষ্ঠান কে প্রতিষ্ঠিত করতে পারবেন না। যার ফলে আপনি ওই সেক্টরে প্রতিযোগিতা করতে পারবেন না এবং একটা সময়ে আপনার প্রতিদ্বন্দিদের থেকে পিছিয়ে পড়বেন।  

জী, অবশ্যই আপনি আমাদের থেকে পরামর্শ পাবেন।

আমাদের সম্মানিত ক্লাইন্টস

প্রো অ্যাডম্যান ২০১৬ সাল থেকে প্রায় ৫০০ জন্য উদ্যোক্তাকে সোশ্যাল মিডিয়া মার্কেটিং সার্ভিস প্রদান করে আসছে
Vintage Clothing logo
Sunshine Creation logo
Nandon Publications Logo
Kitchenery logo
Israts Logo
Cuisine by Sadia Logo
Attire logo
Annisa Gallery Logo