Terms Of Service

মাসিক ২০০ কোটিরও বেশী সক্রিয় ব্যবহারকারী নিয়ে ফেসবুক বর্তমানে সর্বাধিক ব্যবহৃত সামাজিক যোগাযোগ মাধ্যম। আপনার বিজনেস, ফেসবুক পেইজ, পোস্ট, ইভেন্ট ইত্যাদির প্রমোট করুন ফেসবুক এডভার্টাইজিং দ্বারা।

প্রতি ডলার বাজেটের ফেসবুক এ্যাড এর রেট (সার্ভিস চার্জ অন্তর্ভুক্ত)

  • এ্যাড বাজেট ৫ ডলার হতে ২০ ডলার- প্রতি ডলার এ্যাড ১০০ টাকা
  • এ্যাড বাজেট ২১ ডলার হতে ৫০ ডলার- প্রতি ডলার এ্যাড ৯৮ টাকা
  • এ্যাড বাজেট ৫১ ডলার হতে ১০০ ডলার- প্রতি ডলার এ্যাড ৯৬ টাকা
  • এ্যাড বাজেট ১০০ ডলার এর উপরে- প্রতি ডলার এ্যাড ৯৫ টাকা 

    * ডলারের বাজারমুল্য পরিবর্তনের সাথে প্রতি ডলার এ্যাডের রেট পরিবর্তন হতে পারে।
    * প্রত্যেক এ্যাডের বাজেটের ভিত্তিতে উপরোক্ত হারে এ্যাড রেট প্রযোজ্য হবে, একাধিক এ্যাডের সম্মিলিত বাজেটের ভিত্তিতে নয়।
    * পারসোনাল বিকাশ/রকেটের মাধ্যমে বিল পরিশোধের ক্ষেত্রে Cash Out চার্জ প্রযোজ্য।

# টাকা পাঠানোর পদ্ধতিঃ 

ফেসবুক এ্যাডের বিল আমাদেরকে bKash/Rocket/Bank এ অগ্রিম পাঠাতে হবে। বিল প্রেরনের পর তার প্রাপ্তি নিশ্চিত করার জন্য অবশ্যই প্রয়োজনীয় প্রামানিক তথ্য যেমন- প্রেরকের bKash/Rocket নম্বর বা Trx ID বা ব্যাঙ্ক জমার স্লিপের ছবি পাঠাতে হবে। 

# চলমান এ্যাড স্থগিত করা ও তার অব্যবহৃত বাজেট নির্ধারণ করাঃ 

চলমান এ্যাড স্থগিত করার সাথে সাথে এর ডলার খরচ হওয়া বন্ধ হয়না বরং অনেক ক্ষেত্রে বেশ কয়েক ঘণ্টা পর সম্পুর্নভাবে ডলার খরচ বন্ধ হয়। গ্রাহকের অনুরোধে চলমান এ্যাড স্থগিত করা হলে ১২ ঘণ্টা পর এর অবশিষ্ট ডলার নির্ধারণ করা হবে। তবে গ্রাহক তাৎক্ষণিক অবশিষ্ট ডলার নির্ধারণ করতে ইচ্ছুক হলে ঠিক যে Spent Amount এ এ্যাড স্থগিত হবে তার সাথে [daily budget x 0.05=] ডলার যোগ হয়ে চূড়ান্ত বিল নির্ধারিত হবে।

এছাড়া আমাদের সর্বনিম্ন এ্যাড অর্ডার বাজেট ৫ ডলার হ‌ওয়ায় চলমান কোনো এ্যাড ৫ ডলার খরচ হওয়ার পূর্বে স্থগিত করে এর বাজেটের কোনরূপ সমন্বয় করতে হলে ৫০ টাকা অতিরিক্ত সার্ভিস চার্জ প্রযোজ্য হবে।


# ফেসবুক এ্যাড পলিসিঃ 

ফেসবুকের এ্যাড পলিসি জানা ও মেনে চলা গ্রাহকেরও দায়িত্ব। অনুগ্রহপূর্বক ফেসবুক এ্যাডের অর্ডার দেয়ার পূর্বে ফেসবুক এ্যাড সংক্রান্ত পলিসিসমুহ নীচের ওয়েবলিঙ্ক থেকে জেনে নিনঃ

  • এ্যাডভার্টাইজিং পলিসি [Click HERE]
  • এ্যাডের ছবি বা ভিডিওতে ব্যবহৃত লিখার পরিমাণ সংক্রান্ত পলিসি [Click HERE]
  • ফেসবুক এ্যাডের ফ্রি অনলাইন ট্রেনিং [Click HERE]


# টার্গেট অডিয়েন্স শেয়ার করাঃ


সন্মানিত গ্রাহক যদি টার্গেট অডিয়েন্স নিজে সম্পূর্ণরূপে নির্ধারণ করে দেন সেক্ষেত্রে গ্রাহকের অনুরোধে এ্যাডের অডিয়েন্স তাঁকে জানানো হবে; তবে অডিয়েন্স যদি আমাদের নির্ধারিত হয় সেক্ষেত্রে এ্যাডের অডিয়েন্স গ্রাহককে জানাতে আমরা বাধ্য নই।

# যেই সব Content এর প্রমোট ও বুস্ট আমরা করি নাঃ

যেই সব পেইজ/পোষ্ট এর Content ইসলামী, সামাজিক ও রাষ্ট্রীয় এবং ফেসবুকের রীতিনীতি বিরোধী সেই সব পেইজ এর প্রমোট ও বুস্ট আমরা করি না এবং মহিলাদের ছবি সম্বলিত কোন পেইজ/পোষ্ট এর এড আমরা পুরুষ Audienceএর কাছে প্রমোট ও বুস্ট করি না। তাই অবশ্যই পেইজ বা পোস্ট এর লিঙ্ক আমাদের কে পাঠানোর পর আমরা কনফার্ম করলে তারপর বিলের টাকা প্রেরণ করবেন। 

# বিবিধঃ

  • এ্যাডের বিল অগ্রিম পরিশোধ না করা পর্যন্ত কোন অর্ডার কনফার্ম হিসেবে গন্য হবেনা।

  • এ্যাডের অর্ডার করার পূর্বেই সংশ্লিষ্ট পোষ্ট বা পেইজে ব্যবহৃত ছবিতে ফেসবুক অনুমোদিত মাত্রা থেকে বেশী টেক্সট আছে কিনা সেটা ফেসবুকের নির্দিষ্ট লিংকে গিয়ে ছবিটি আপলোড করে চেক করে নিবেন। ছবিতে টেক্সটের রেটিং OK না হলে অবশ্যই ছবিতে ব্যবহৃত লিখার পরিমাণ বা ফন্ট সাইজ কমিয়ে টেক্সট রেটিং OK করে নিবেন [Click HERE]

  • এ্যাড সেট করার জন্য আমরা পেইজের Quick Tools ব্যবহার না করে এ্যাড ম্যানেজারের Advanced Toolsব্যবহার করে থাকি। যদি গ্রাহক চান যে পেইজের Quick Tools ব্যবহার করে এ্যাড সেট করা হোক সেক্ষেত্রে অর্ডার প্রদান করার সময় সেটা উল্লেখ করতে হবে।

  • চলমান এ্যাডের বাজেট ব্যবহার, এ্যাডের পারফর্মেন্স ইত্যাদি অনেকটাই ফেসবুকের নিজস্ব বিডিং প্রক্রিয়ার উপর নির্ভর করে বিধায় এগুলোর ক্ষেত্রে পূর্ব থেকে নিশ্চিত হিসাব দেয়া সম্ভব নয়।

  • এ্যাড সাবমিট করার পর সেটা ফেসবুক কর্তৃক অনুমদিত হতে সর্বোচ্চ ২৪ ঘণ্টা পর্যন্ত সময় লাগতে পারে এবং এটা সম্পূর্ণ ফেসবুক এর আয়ত্তাধীন যেখানে আমাদের কোন ভূমিকা নেই।

  • কোন কারণে এ্যাড বাজেট সম্পূর্ণ ব্যবহৃত না হলে অব্যবহৃত বাজেটের মূল্য ফেরত দেয়া হবে বা পরবর্তী এ্যাডে সমন্বয় করা হবে । উল্লেখ্য আমাদের অনুরোধ সত্যেও গ্রাহক যদি ৩০ দিনের মধ্যে উক্ত বাজেট ফেরত নেয়া বা সমন্বয়ের ব্যবস্থা গ্রহন না করলে এতে গ্রাহকের নির্দাবী সাব্যস্ত হবে।