About

আমরা প্রো অ্যাডম্যান টিম
আপনার সোশ্যাল মিডিয়া মার্কেটিং পার্টনার!

প্রো অ্যাডম্যান ২০১৬ সাল থেকে বাংলাদেশের এফ কমার্স ভিত্তিক উদ্যোক্তাদের ফেসবুক মার্কেটিং, ফেসবুক অ্যাড ক্যাম্পেইন ম্যানেজমেন্ট, গ্রাফিক ডিজাইন, ফেসবুক পেজ অপ্টিমাইজেশন, লিড জেনারেশন, ওয়ার্ডপ্রেস ওয়েবসাইট ডেভেলপমেন্ট ইত্যাদি সার্ভিস সফলতার সাথে প্রদান করে আসছে। এই ৫ বছরের পথচলায় আমরা প্রায় ৫০০টিরও বেশি কোম্পানিকে সোশ্যাল মিডিয়া মার্কেটিং সার্ভিস দিয়েছি।

আপনার কোম্পানির ব্র্যান্ডিং এর জন্য অনলাইন প্রেজেন্স খুবই জরুরি

ড্যাটা ড্রাইভেন ডিজিটাল মার্কেটিং সার্ভিস

প্রো অ্যাডম্যান সফলতার সাথে ২০১৬ সাল থেকে বাংলাদেশের প্রায় ৫০০টিরও বেশি বিজনেসকে সোশ্যাল মিডিয়া কনটেন্ট এবং অ্যাডস ক্যাম্পেইন
ম্যানেজমেন্ট সলিউশন দিচ্ছে। আলহামদুলিল্লাহ্‌ রেগুলার আমাদের ক্লাইন্ট সংখ্যা বাড়ছে।
সোশ্যাল মিডিয়া মার্কেটিং এ প্রো অ্যাডম্যান একটি One Stop Solution!

ডেডলাইন মেইন্টেইন

আমরা আমাদের সম্মানিত ক্লাইন্টদের সার্ভিস দেয়ার সময় সবসময় প্রদত্ত ডেডলাইন মেইন্টেইন করি

ডেডিকেটেড প্রোজেক্ট ম্যানেজার

প্রতিটি ক্লাইন্ট প্রজেক্টের জন্য আমাদের আছে ডেডিকেটেড প্রোজেক্ট ম্যানেজার এবং কমিউনিকেশন অফিসার

ফ্রি কন্সাল্টেন্সি

ওয়ার্ক অর্ডার নেয়ার আগেই আমরা ক্লাইন্টের সমস্যা গুলো নিরীক্ষা করি এবং ফ্রি পরামর্শ প্রদান করি

0 +
Current Clients
0 +
Salaried Employees
0
Contents Production
0 k
Ads Campaign

আমাদের সম্মানিত ক্লাইন্টদের ফিডব্যাক

ক্লাইন্টদের সমস্যা নিয়ে আলোচনা করার সাথে আমরা চেষ্টা করি সেই সমস্যার একটি সঠিক সমাধান খুঁজে বের করতে। আমাদের প্রতিটি ক্লাইন্টের ব্যবসাকে আমরা নিজেদের ব্যবসায়ের মত করেই দেখি। তাই তাদের যেকোনো প্রয়োজনে আমাদের দক্ষ ডেডিকেটেড টিম সমসময়ই প্রস্তুত।

Clarissa Wolman

"Vestibulum dapibus odio at nisl consequat, in semper augue auctor. Duis risus felis, pulvinar quis tempus vitae”

Lora Spielberg

"Vestibulum dapibus odio at nisl consequat, in semper augue auctor. Duis risus felis, pulvinar quis tempus vitae”

Christopher Brown

"Vestibulum dapibus odio at nisl consequat, in semper augue auctor. Duis risus felis, pulvinar quis tempus vitae”

আমাদের ডিজিটাল মার্কেটিং সার্ভিস সমূহ

আপনাদের জন্য আমাদের ওয়ান স্টপ সলিউশন সার্ভিস

ওয়েবসাইট তৈরি

কোম্পানি ওয়েবসাইট, ইকমার্স ওয়েবসাইট আমরা তৈরি করে থাকি

সোশ্যাল মিডিয়া মার্কেটিং

যেকোনো বিজনেসের জন্য সোশ্যাল মিডিয়া মার্কেটিং এর সব কাজ করে থাকি

সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশন

লোকাল এসইও এবং গ্রোবাল এসইও করে আপনার ওয়েবসাইটকে আপনার কাঙ্ক্ষিত কিওয়ার্ডসের র‍্যাঙ্ক এ নিয়ে আসি

গ্রাফিক ডিজাইন

লোগো, ব্যানারস, সোশ্যাল মিডিয়া ডিজাইন সহ গ্রাফিক ডিজাইনের কাজ করে থাকি

কনটেন্ট প্রোডাকশন

আপনার ওয়েবসাইট ও সোশ্যাল মিডিয়া মার্কেটিং এর জন্য সবধরণের টেক্সট ও গ্রাফিক কন্টেন্ট আমরা তৈরি করে থাকি

ফেসবুক, গুগোল, ইউটিউব অ্যাডস

ফেসবুক অ্যাডস, গুগোল অ্যাডস ও ইউটউব অ্যাডস ক্যাম্পেইন ম্যানেজমেন্ট করে থাকি

আমাদের সম্মানিত ক্লাইন্টস

প্রো অ্যাডম্যান ২০১৬ সাল থেকে প্রায় ৫০০ জন্য উদ্যোক্তাকে সোশ্যাল মিডিয়া মার্কেটিং সার্ভিস প্রদান করে আসছে
Vintage Clothing logo
Sunshine Creation logo
Nandon Publications Logo
Kitchenery logo
Israts Logo
Cuisine by Sadia Logo
Attire logo
Annisa Gallery Logo

Pro Adman is the Best Social Media Agency in Bangladesh

Since 2016, Pro Adman is successfully delivering social media services to more than 500 F-Commerce Business in Bangladesh. We offer Facebook Marketing, Facebook Content Development, Graphic Design, Company Website Development, Search Engine Optimization services. 

বিশ্বজুড়ে সোশ্যাল মিডিয়া বিজনেস কোম্পানীর একটি সাম্প্রতিক সমীক্ষায় দেখা গেছে যে সামাজিক মিডিয়াগুলিতে তাদের উপস্থিতি গড়ে তোলার চেষ্টা করার সময় ব্যাবসা প্রতিষ্ঠানগুলোকে যে চ্যালেঞ্জ এর মুখোমুখি হতে হয় তার মোকাবিলা করার জন্য পর্যাপ্ত ভালো মানের রিসোর্স নেই। যেটা একটি ফরমাল স্ট্রাটেজি তৈরী করবে, ফলোয়ারদের একটি সম্প্রদায় গড়ে তুলবে, এবং ফলাফলগুলি ট্র্যাক করবে। যদি আপনার ব্যবসায় এই সমস্ত চ্যালেঞ্জগুলির (বা সমস্ত) মুখোমুখি হয়, তবে কোনও সামাজিক মিডিয়া বিপণন সংস্থা বা পরামর্শদাতায় সহযোগিতা অবশ্যই  বিবেচনা করুন। আপনার প্রয়োজনের জন্য সঠিক সোশ্যাল মিডিয়া বিপণন সংস্থাটি আপনার ব্যবসার মোড় আজই ঘুরিয়ে দিতে পারে।

প্রো এডম্যান একটি সোশ্যাল মিডিয়া মার্কেটিং এজেন্সি। একদল বদ্ধপরিকর ও প্রফেশনাল মানুষ নিয়ে গঠন করা প্রোএডম্যানের টিম আপনাদের সকল সমস্যার পেশাদার সলুশন দেওয়ার জন্য প্রতিজ্ঞাবদ্ধ। আপনাদের ব্যবসার সোশ্যাল মিডিয়া মার্কেটিং এর সকল চিন্তা আমাদের উপরে নির্দ্বিধায় ছেড়ে দিতে পারেন। আমরা আমাদের কাজে সততা এবং ব্যক্তিগত জবাবদিহিতার প্রতি প্রতিশ্রুতিবদ্ধ। আমাদের ক্লায়েন্টদের সোশ্যাল মিডিয়া মার্কেটিং এবং সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশন (এসইও) পরিষেবার সরবরাহকারী হিসাবে, আমরা নিজস্ব রীতিনীতি অনুসরণ করে আমাদের ক্লায়েন্টের ওয়েবসাইটগুলির জন্য উচ্চতর র‍্যাংকিং অর্জন, উন্নত ট্র্যাফিক এবং ডেভেলপমেন্টের ক্ষেত্রে ইতিবাচক প্রত্যাশা অর্জনের জন্য ক্রমাগত প্রচেষ্টা করি।

আমাদের সার্ভিস এথিকসঃ

১: আমরা সর্বদা র‍্যাংকিং বাড়াতে বা ধরে রাখতে এবং ট্রাঞ্জেকশান বাড়াতে এবং আমাদের ক্লায়েন্টদের সাইটের সেরা রিটার্ন অন ইনভেস্টমেন্ট অর্জনের জন্য কাজ করি।

সার্চ ইঞ্জিনের অ্যালগরিদমগুলির ডেভেলপমেন্ট এবং ওয়েবসাইটের প্রযুক্তি পরিবর্তনের সাথে তাল মিলিয়ে আমরা কার্ভের সামনে থাকার চেষ্টা করি।

২: আমরা সমস্ত ক্লায়েন্টদের সাথে সুষ্ঠু ও পক্ষপাতহীন আচরণ করি

যখন আমরা রিলেটেড স্পেস বা শিল্পগুলিতে ক্লায়েন্টদের জন্য সার্ভিস সরবরাহ করি তখন আমরা ভালভাবে বিশ্বাস এবং পক্ষপাত ছাড়াই সেটা করে থাকি। আমরা আমাদের ক্লায়েন্টদের ক্যাম্পেইনের প্রচেষ্টাটি সুষ্ঠুভাবে ডেলিভারি করছি সেটা নিশ্চিত করার জন্য আমরা সর্বাত্মক পরিশ্রম করার চেষ্টা করি।

৩: আমরা ক্লায়েন্টের জন্য অযৌক্তিক প্রত্যাশা সেট করব না।

আমরা আমাদের সার্ভিসের জন্য বাস্তব প্রত্যাশা এবং লক্ষ্য নির্ধারণ করব এবং অযৌক্তিক প্রতিশ্রুতি দেইনা না। বাস্তবিকভাবে প্রত্যাশা করা যেতে পারে এবং যেটি পারে না এমন ফলাফলগুলি নিয়ে আমরা কাজ শুরু করার পূর্বেই সততার সাথে আলোচনা করে নিব ।

৪: আমরা সম্পূর্ণ গোপনীয়তা বজায় রাখব

আমরা কোনও ক্লায়েন্টের ব্যবসায় সম্পর্কে তথ্য প্রকাশ করব না বা ক্লায়েন্টের পূর্ব লিখিত সম্মতি ছাড়াই কোনও লিড তথ্য, মালিকানাধীন বা ইন্টেলেকচুয়াল প্রোপার্টি সহ তাদের এসইও কাজ বা তাদের সাইটের অগ্রগতি নিয়ে আলোচনা করব না। আমরা নিশ্চিত করব যে সমস্ত প্রোএডম্যান কর্মচারী  সমস্ত ক্লায়েন্টের তথ্যের গোপনীয়তা নিশ্চিত করে প্রকাশ-অ-প্রকাশের লিখিত চুক্তিতে সম্মত হয়েছেন।।

৫: আমরা অন্যের কাজকে নিজের মতো করে মিথ্যাভাবে উপস্থাপন করব না।

কোনও সম্ভাব্য প্ল্যাগারিজম সম্পর্কিত সমস্যা এড়াতে আমরা সমস্ত ক্লায়েন্টের জন্য ইউনিক কনটেন্ট সামগ্রী এবং ডিজাইন সরবরাহ করতে চাইব। তৃতীয় পক্ষের দ্বারা আমাদের জন্য উত্পাদিত কোন কনটেন্ট আমরা ব্যবহার করতে পারি তার ব্যবহারের তাদের প্রকাশিত সম্মতিতে ব্যবহৃত হবে।

৬: আমরা ইচ্ছাকৃতভাবে গ্রাহকদের বা সার্চ ইঞ্জিন ক্রলারের সাথে প্রতারণা বা বিভ্রান্ত করব না।

আমরা নিশ্চিত হয়ে কাজ করব যে সার্চ ইঞ্জিনের ফলাফলের লিস্ট বা বিজ্ঞাপনের মধ্যে বা ক্লায়েন্টের ওয়েবসাইটে থাকা কন্টেন্টের মধ্যে আমরা ক্লায়েন্টকে ভুলভাবে উপস্থাপন করব না বা ইচ্ছাকৃতভাবে ক্লায়েন্টের পক্ষে ভুল তথ্য প্রদর্শন না করে।

৭: আমরা আমাদের সার্ভিস ভুল ব্যাখ্যা করি না ।

আমরা আমাদের সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশন সার্ভিসগুলির সমস্ত বিবরণ, পদ্ধতি, দক্ষতা, টেস্টিমোনিয়াল, প্রশিক্ষণ, কার্য সম্পাদনের ইতিহাস, সংস্থানসমূহ এবং সময়সূচীগুলি সম্পর্কিত তথ্যে সত্যবাদী এবং এর বিবরণে কখনই আমাদের ক্লায়েন্টকে বিভ্রান্ত করি না ।

কেন আমাদের বেছে নিবেনঃ

আপনার চাহিদার প্রতি সর্বাধিক প্রাধান্য দেইঃ

সোশ্যাল মিডিয়া মার্কেটিং এজেন্সি হিসাবে আমরা প্রথমে আমাদের ক্লায়েন্টের ব্যবসায়ের লক্ষ্যগুলি বোঝার চেষ্টা করি। তারপরে সমস্ত সিদ্ধান্তগুলি সেই লক্ষ্যগুলি সামনে রেখেই করা হয়। একটি চকচকে নতুন ওয়েবসাইট সম্পূর্ণ মূল্যহীন, যদি এটি আপনাকে আপনার লক্ষ্যে পৌঁছাতে সহায়তা না করে। আপনি কথা বলবেন, আমরা শুনব, তারপরে আমরা ডেভেলপমেন্টের আইডিয়া দেই।

 

আমাদের কাছে সততা সবচেয়ে মূল্যবান

আমরা সততা, ন্যায়পরায়ণতা এবং অন্যদের জন্য আন্তরিকতা দিয়ে ব্যবসা করার ক্ষেত্রে বিশ্বাস করি। আমরা আপনাকে এমন কিছু বিক্রি করতে চাই না যা আপনার প্রয়োজন নেই। আমরা আপনার ব্যবসা পেতে মিথ্যা বলব না। আমরা আপনার সাথে শ্রদ্ধার সাথে আচরণ করব।

আমরা SEO জানি

গুগল এর  মতো সার্চ ইঞ্জিনগুলিতে সন্ধান করার শিল্প হল সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশন (এসইও)। আপনার সাইটটি সার্চ ইঞ্জিনগুলিতে বিশেষভাবে উপস্থিত না হওয়া পর্যন্ত সম্ভাব্য গ্রাহকরা তাদের ব্যবসার জন্য অন্য কোন সাইট বেছে নেবেন। আমাদের SEO  সার্ভিস আপনার সাইটের সার্চ র‍্যাংকিং ইম্প্রুভ করার প্রতিশ্রুতি দেয়।

আমরা আউটস্ট্যান্ডিং ডিজাইন তৈরি করি

আমরা কেবলমাত্র ইউনিক ওয়েব ডিজাইন তৈরি করার সিদ্ধান্ত নিয়েছি। আমাদের লক্ষ্য আপনার ব্যবসাকে আপনার ক্ষেত্রের সেরা হিসাবে স্থান দেওয়া এবং সমস্ত প্রতিযোগীদের ছাড়িয়ে যাওয়া। একটি শীর্ষস্থানীয়, পেশাদার ওয়েব ডিজাইন সমস্ত গ্রাহকদের সাথে বিশ্বাসযোগ্যতা বাড়ায় এবং শেষ পর্যন্ত ভবিষ্যতের বৃদ্ধির দিকে পরিচালিত করে।

আমরা ওয়ার্ডপ্রেস ব্যবহার করি

আমরা ওয়ার্ল্ড ওয়ার্ডপ্রেস (ওয়ার্ডপ্রেস.অর্গ) নামে বিশ্বের সেরা ওপেন সোর্স সিএমএস দিয়ে আমাদের সমস্ত সাইট তৈরি করি। এটি আমাদের ক্লায়েন্টদের বিশ্বের যে কোনও কম্পিউটার থেকে তাদের সাইটে সমস্ত কন্টেন্ট পরিচালনা করার অনুমতি দেয়। আনলিমিটেড পেজ , পোস্ট, ছবি, ডক্স, মিডিয়া ইত্যাদি যুক্ত করুন । আমাদের ওয়ার্ডপ্রেস  সার্ভিস আপনার বিজনেস ওয়েবসাইটকে পটেনশিয়াল ও কারেন্ট ক্লায়েন্টদের কাছে সর্বোচ্চ গ্রহণযোগ্যতা তৈরীতে সহায়তা করবে

আমরা কোড লিখি যে কাজ করে

সর্বশেষ প্রযুক্তি এবং ক্রস কম্প্যাটিবিলিটি চেক করে আমরা সমস্ত কোড আপনাকে হস্তান্তর করার জন্য সময় নিই। আপনি ম্যাক বা পিসি, আইফোন বা আইপ্যাড ব্যবহার করুন না কেন আমরা বিশ্বাস করি যে আপনার সাইটের যে কোনও জায়গায় সঠিকভাবে লোড হওয়া উচিত। আমরা সমস্ত বড় ব্রাউজারগুলিতে (ফায়ারফক্স, ক্রোম, সাফারি) আমাদের কোডটি পরীক্ষা করে নিশ্চিত করে নিই।

সাফল্যের নিশ্চয়তা

ভিজিটর ট্র্যাকিং আমাদের আমাদের সাফল্যের পরিমাণ নির্ধারণ করতে এবং কী কাজ করছে এবং কী নয় তা দেখার অনুমতি দেয়। মাসিক প্রতিবেদনগুলি আপনাকে ইমেল করা হয় এবং যে কোনও সময় সম্পূর্ণ ট্র্যাফিক ডেটা অনলাইনে পাওয়া যায়।

আমরা সময়মতো ডেলিভারী দেই

আমরা জানি যে ব্যবসায়ের ক্ষেত্রে টাইম ইজ মানি, তাই আমরা বাস্তবসম্মত ডেডলাইন (নিজের জন্য এবং আমাদের ক্লায়েন্টদের জন্য) নির্ধারণ করি এবং সেটার সাথে বদ্ধপরিকর থাকি। আমরা আমাদের ক্লায়েন্টদের সাথে অগ্রসর হওয়ার সাথে সাথে আপডেটগুলি দেওয়ার জন্য নিয়মিত যোগাযোগ করি এবং প্রতিজ্ঞাকৃত লঞ্চের তারিখে প্রজেক্ট গুলি চালু করি।

আমাদের সাথে যোগাযোগ করতে চাইলে

ফোন করুনঃ

+8801979304805

ইমেইল করুনঃ

info@proadman.com

অফিসের ঠিকানাঃ

12/C, 21/1/1, Pallabi, Mirpur, Dhaka

আমাদের কাজের ধরন ও প্রকৃতি সম্পর্কে জানতে চাইলে আজই বুক করতে পারেন

১৫ মিনিটের ফ্রি কনসালট্যান্সি বুক করুন!

loading...